বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সভা

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ ও দোষিদের বিচারের দাবীতে প্রতিবাদ সভা করেছে জেলার দুর্গাপুর উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। শনিবার সকালে কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহনে এ প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কর্মকর্তা (ভুমি) মি. রুয়েল সাংমা, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এএসএম ফাতেহ আকরাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মাহবুবুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু তাহের ভূঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমূখ।

 

প্রতিবাদ সভায় ইউএনও ফারজানা খানম বলেন, জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গে ফেলে বাঙ্গালী জাতির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে ফেলা যাবে না। শেখ মুজিব একটি আদর্শ ও চেতনা। জাতির পিতার আদর্শ ধারণ করে দেশকে এগিয়ে নিতে সকলকে আহবান জানান। সেই সাথে জাতির পিতার ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।