নেত্রকোণায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২১

নেত্রকোণার পূর্বধলা ও খালিয়াজুরীর পৃথক স্থানে শিশুসহ দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) সন্ধ্যার পর এই নিহতের ঘটনাগুলো ঘটেছে।

নেত্রকোণার পুর্বধলায় ট্রাক চাপায় তানিয়া আক্তার (৯) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) সন্ধ্যায় শ্যামগঞ্জ থেকে দুর্গাপুরগামী একটি দ্রুতগামী ট্রাকের চাপায় পুর্বধলা উপজেলা সদরের আতকাপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুটি উপজেলার সদর ইউনিয়নের খারছাইল গ্রামের নুরুল হক (পঙ্গু)’র মেয়ে।

পুর্বধলা থানার ওসি মোহাম্মদ শিবিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। ঘাটক ট্রকটিসহ চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, নিহত শিশুটি তার বাবার দোকানে রাতের খাবার নিয়ে যাচ্ছিল। এ সময় পিছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। পরে উত্তেজিত জনতা সড়ক অবরুদ্ধ করলে পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অপরদিকে জেলার খালিয়াজুীতে লড়ি চাপায় পরিতোষ দেবনাথ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেন্দিপুর ইউনিয়নের সাতগাও এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

নিহত ব্যক্তি মেন্দিপুর ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত প্রফুল্লা দেবনাথের ছেলে পরিতোষ দেবনাথ (৪৫)।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মজিবুর রহমান জানান, খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের সাতগাও এলাকায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরিতোষ দেবনাথ সড়ক দিয়ে হেটে যাচ্ছিল। এসময় পিছন দিকে থেকে একটি লড়ি তাকে চাপা দেয়। এতে তার পায়ে মারাত্মক আঘাত পায়। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যান তিনি। এ ঘটনায় লড়িটিকে আটক করেছে পুলিশ।