পবিত্র ঈদ-উল ফিতরের উপলক্ষে “নেত্রকোণা বার্তা’র” সকল প্রতিনিধি ও পাঠকদের জানাই ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: ২:৫৯ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২১

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সকল ধর্মপ্রান মুসলিম জাতিকে অনলাইন নিউজ পোর্টাল “নেত্রকোণা বার্তা’র” সকল প্রতিনিধি ও পাঠকদের জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন।

“নেত্রকোণা বার্তা’র” প্রধান উপদেষ্টা- মোঃ মতিউর রহমান শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারী রূপ নেয়া করোনা ভাইরাসের মাঝে আমাদের কাছে এসে উপস্থিত হয়েছে মহা খুশীর দিন, ঈদের দিন। প্রাণঘাতী করোনা ভাইরাস সরে নতুন প্রানের সঞ্চার হোক বিশ্বজুড়ে। স্বাস্থ্যবিধি মেনে উদযাপিত হোক এবারের ঈদ। দূরে নয় হৃদয়ে সবই এক আপনজন। এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে। আর সরকারের নির্দেশনা অনুযায়ী পালিত হোক এবারের ঈদ। সবাইকে জানাই ঈদ মোবারক।

 

সম্পাদক ও প্রকাশক, মোঃ বেলাল হোসেন খান বলেন, একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় পবিত্র ঈদ-উল ফিতরে মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। তাই এই ঈদে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করা অত্যন্ত জরুরি। দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করি এবং সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি “নেত্রকোণা বার্তা” পরিবারবৃন্দের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদ-উল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। সেই সাথে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।