পূর্বধলায় আবারো ট্রাকচাপায় ৭ বছরের শিশু নিহত

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জুন ৯, ২০২১
নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের লালমিয়ার বাজার নামক স্থানে বুধবার (৯ জুন) বিকাল ৪টায় একটি দ্রুতগামী ট্রাকের নিচে চাপা পড়ে রাব্বি নামে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত রাব্বি দূর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামের কামাল মিয়ার ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার ছোট ইলাশপুর গ্রামে মামার বাড়িতে বেড়াতে এসে ফিরে যাওয়ার সময় বুধবার (৯ জুন) বিকালে লালমিয়ার বাজারের একশত গজ উত্তরে রাস্তার পাশে দুর্গাপুর যাওয়ার গাড়ির অপেক্ষা করছিল।
এ সময় মায়ের সাথে থাকা রাব্বি হঠাৎ রাস্তা পাড় হওয়ার জন্য দৌড় দিলে জারিয়া থেকে ময়মনসিংহগামী একটি বালুভর্তি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-৪০৭৫) তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তার মামা জুয়েল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।