দুর্গাপুরে যুবলীগ কর্মীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

নেত্রকোণার দুর্গাপুরে উপজেলা যুবলীগকর্মী নবী হোসেন এর ওপর হামলা ও অপর যুবলীগ কর্মী আল আমিনের বাড়ীঘর ভাংচুরের প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে উপজেলা যুবলীগ এক মানববন্ধন করেছে। রোববার দুপুরে উপজেলা চত্ত¡রে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহঃসহভাপতি হাজী মাজহারুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মো. শাহীন, চন্ডিগড় ইউনিয়ন যুগলীগ‘র আহবায়ক মো. মঞ্জুরুল হক সৌরভ, যুবলীগ কর্মী রনি বাউল, শ্রমিক নেতা মো. সিরাজ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, সোমশ্বরী নদীর ২নং বাল মহাল থেকে উত্তোলিত বালুর দর নিয়ে শনিবার সন্ধ্যায় কথা কাটাকাটির এক পর্যায়ে যুবলীগ কর্মী নবী হোসেনের উপর হামলা করে বালু ব্যবসায়ি রাজীব ও হৃদয় সহ অন্যান্যরা। আহত নবী হোসেন কে উন্নত চিকিৎসার জন্য রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনা কে কেন্দ্র করে রোববার সকালে অপর যুবলীগকর্মী আল আমিনের বাড়ী ভাংচুর করা হয়। মানববন্ধনে অবিলম্বে দোষিদের গ্রেফতারের দাবি জানানো হয়।

হামলার বিষয় নিয়ে বালু ব্যবসায়ি রাজীব সাংবাদিকদের বলেন, শনিবার রাত ১১.৩০মি. এর দিকে একদল চিহ্নিত সন্ত্রাসী বাহিনী আমার বাড়ীতে অতর্কিত হামলা চালিয়ে আমার মটর সাইকেল সহ ব্যপক ভাংচুর করে আমাকে প্রান নাশের হুমকি দিয়ে যায়। পরে দুর্গাপুর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এদিকে পরিস্থিতি শান্ত রাখতে পৌরশহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান দুর্গাপুর থানার ওসি শাহ নুর-এ আলম। এ রিপোর্ট লিখা পর্যন্ত ঊভয় পক্ষের মামলার প্রস্ততি চলছে।