নেত্রকোণায় জুয়ার আসর থেকে পুলিশ কনস্টেবলসহ ৩ জন আটক

প্রকাশিত: ৩:২০ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২১

নেত্রকোণায় জুয়া খেলারত অবস্থায় এক পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৩ জুন) মধ্য রাতে সদর উপজেলার মেদনী ইউনিয়নের গড়াকান্দা বিলের জনৈক নজরুল ইসলামের উঁচু ভিটি থেকে তাদের আটক করা হয়।

আটককৃত পুলিশ কনস্টেবল মোঃ আক্তারুল ইসলাম মুক্তি (৪৮) জেলার আটপাড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত খোদা নেওয়াজ খান পাঠানের ছেলে। তিনি ঢাকার মালিবাগ সিআইডি’র হেড কোয়ার্টারে কর্মরত ছিলেন বলে জানাগেছে। এছাড়াও অন্যরা হচ্ছে একই গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে শাহজাহান সাজ্জাত (৪৩) ও সজির আহমেদের ছেলে বাদল মিয়া (৩২)।

বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও নেত্রকোনার মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাখের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, বুধবার মধ্য রাতে সদর উপজেলার মেদনী এলাকায় গড়াকান্দা বিলের জনৈক নজরুল ইসলামের উঁচু ভিটিতে জুয়া খেলছিল ২০ থেকে ২৫ জন জুয়ারী। পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মডেল থানার ওসি খন্দকার শাখের আহমেদের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলারত অবস্থায় পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়।