মদনে লকডাউন শতভাগ বাস্তবায়নে মাঠে টহলরত প্রশাসন

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

শফিউল আলম রানা, (মদন প্রতিনিধি): কঠোর লকডাউনের প্রথম দিনে সকাল থেকে নেত্রকোনার মদন উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি বিধি নিষেধ এবং মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে টহলে আছে, সেনাবাহিনী, পুলিশ ,ও আনসার সদস্যরা । লকডাউনে পৌরশহরের জরুরী ঔষধের দোকানপাট ও কাঁচা বাজার খোলা রয়েছে, তবে শপিং মল এবং অন্যান্য দোকানপাট বন্ধ দেখা গেছে।

কঠোর লকডাউন জারি হওয়া সত্ত্বেও অনেকেই মানছেন না। অনেকে আবার নানা অজুহাতে রাস্তায় বের হচ্ছেন । কেউ কেউ মোটরসাইকেল ও ছোট যানবাহন নিয়ে চলাফেরা করছেন।

মদন থানা ভারপ্রাপ্ত ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার জানান, করোনাভাইরাস সংক্রমণ এর পরিস্থিতি বেড়ে যাওয়ায় বিনা কারণে বাড়ির বাইরে লোকজন আসতে পারবে না ,করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে আসুন আমি ও আমরা মাক্স পরিধান করি, দেশের জনগণ রক্ষা হলেই দেশ রক্ষা হবে ।

পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ বলেন ,করোনা ভাইরাস সংক্রমণ ব্যাধি বেড়ে যাওয়ায় শতভাগ লকডাউন বাস্তবায়নে লক্ষে কাজ করে যাচ্ছি। প্রশাসনের সহযোগিতা সেনাবাহিনী পুলিশ আনসার সদস্যরা মাঠে কাজ করে যাচ্ছেন ,আসুন স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরিধান করি নিজে বাঁচি জাতিকে বাছাই সর্বোপরি দেশকে বাছাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, জেলা প্রশাসকের নেতৃত্বে করোণা সংক্রমণ রোধে শতভাগ বাস্তবায়নে মাঠে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী, পুলিশ ,ও আনসার সদস্যরা । শতভাগ বাস্তবায়নে চেষ্টা করে যাচ্ছি । নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দোকানপাট সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা থাকবে। স্বাস্থ্যবিধি মেনে ঔষধের দোকান খোলা থাকবে।