মোহনগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আজহারুল ইসলাম আজহারুল ইসলাম

মোহনগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুলাই ২, ২০২১

নেত্রকোণার মোহনগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন বড়তলী বানিয়াহারী ইউনিয়নের চেয়ারম্যান হাজি. মো. মুখলেছুর রহমান।

সম্প্রতি তার বিরুদ্ধে সরকারি ঘর দেয়ার জন্য ঘুষ নেয়ায় অভিযোগ এনে ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন একই এলাকার আক্কাছ মিয়া নামে এক ব্যক্তি। পরে এ ঘটনা বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়। আক্কাছ মিয়ার ওই অভিযোগ মিথ্যা বলে জানান তিনি।

শুক্রবার দুপুরে মোহনগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যনের পক্ষে পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য সালেক উদ্দিন লিখিত বক্তব্যে এসব বলেন।

তিনি আরো বলেন, গত ৩০ জুন ‘ঘুষ দিয়েও পেলেন না সরকারি ঘর’ শিরোনামে ‘আমার সংবাদ অনলাইন পত্রিকায় ‘প্রকাশ হয়। আক্কাছ মিয়ার ওই অভিযোগটি মিথ্যা। বাস্তবে এমন কোনো ঘটনা ঘটেনি। চেয়ারম্যান হাজী মো. মোখলেছুর রহমান একজন সৎ মানুষ। তিনি কারো কাছ থেকে কখানো ঘুষ নেন না। এ সময় মিথ্যা অভিযোগ দেয়ার জন্য আক্কাছ মিয়ার নিন্দা জানান তিনি।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান হাজী মো. মোখলেছুর রহমানসহ ৯ নং ওয়ার্ড সদস্য আনোয়ার হোসেন, নারী ইউপি সদস্য গোরী রানী রায়ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৮ জুন উপজেলার বড়তলী বানিয়াহারী ইউনিয়নের চেয়ারম্যান হাজি. মো. মুখলেছুর রহমানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দেন একই ইউনিয়নের কলুঙ্কা গ্রামের আক্কাছ মিয়া। অভিযোগে আক্কাছ মিয়া বলেন, চেয়ারম্যান মুখলেছুর রহমান তার কাছ থেকে দশ হাজার টাকা ঘুষ নিয়েছেন সরকারি ঘর পাইয়ে দেয়ার জন্য। কিন্তু তিন বছর পার হলেও সেই ঘর তিনি পাননি। পরে এ বিষয়টি নিয়ে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।