যুব উন্নয়ন কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ চেয়ারম্যান এর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নেত্রকোনার কলমাকান্দা উপজেলাধীন রামপুর, কুবরীয়াকান্দা যুব উন্নয়ন যুব উন্নয়ন কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম।

শুভেচ্ছা বার্তায় তিনি জানান, পবিত্র ঈদ-উল আযহা মুসলমানদের জন্য একটি ধর্মীয় উৎসব। দেশের বর্তমান পরিস্থিতিতে সবাইকে ঘরে থেকে আমাদের ঈদের আনন্দ উপভোগ করতে হবে। পবিত্র ঈদ-উল আযহায় আমাদের কে অনেক কিছুই ত্যাগ দিতে হয়। এমন কি সবথেকে গুরুত্বপূর্ণ আমাদের প্রিয় পশু গরুটিকে আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় সবকিছু ত্যাগ করে কুরবানি করে থাকি।

 

বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আজহা শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে এবারে হয়তো আগের মতো সবাইকে নিয়ে কোরবানি সহ ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।