সেচ্ছাসেবক লীগের ২৭ বছর পূর্তি ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

আজ বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জুম এ্যাপসের মাধ্যমে সরাসরি যুক্ত হয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করেন।

মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে গণবভবনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী বক্তৃতায় সেচ্ছাসেবক লীগের সকলের উদ্দেশ্য বলেন,

সেচ্ছাসেবক লীগের জনসেবা মূলক কাজের কথা ও উল্লেখ করে বলেন।
“ত্রান থেকে শুরু করে, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, বিভিন্ন প্রকার ঔষধ বিতরন, অক্সিজেন সিলিন্ডার বিতরন, করোনা রোগীর সেবা, মরদেহ কররস্থ ও সৎকার করা সহ সকল কাজের সাথে সেবা দিয়ে যাচ্ছে অনান্য অঙ্গ সংগঠন থেকে সবচেয়ে বেশী। ”

এরপর মাননীয় প্রধানমন্ত্রী সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনের কথা ও উল্লেখ করেন তিনি।

অপর দিকে ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব আফজালুর রহমান বাবুর অনুমতিক্রমে জুমে সম্পৃক্ত হন মাননীয় প্রধানমন্ত্রীর এই অনুষ্ঠানে।
ময়মনসিংহ মহানগরীর ট্র্যাংক পট্টির হেরা প্লাজায় সামাজিক দূরত্ব বজায় রেখেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারম্যান জনাব ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব রেজাউল করিম বাবু , সেচ্ছাসেবক লীগের জেলার সভাপতি নুরুজ্জামান খোকন, ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ মহানগরী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জনাব মোফাকখার খোকনের সভাপতিত্ত্বে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেক কেটে নেতৃত্ববৃন্দ শুভাশিস নিয়ে থাকেন।

মোফাকখার খোকনের সাথে কথা বলে জানা যায় সবার শুভাশিস পেয়ে সেচ্ছাসেবক লীগের ২৭ বছর পূর্তি উপলক্ষ্যে ও সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনের অনুষ্ঠান সামাজিক দূরত্ব বজায় রেখে সফল করতে পেরেছি। এটাই আমার বড় পাওনা।