বিশরপাশা মানবিক সোসাইটি’র উদ্যোগে ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন কার্যক্রম শুভ উদ্ভোদন

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার বিশরপাশা মানবিক সোসাইটি’র উদ্যোগে ফ্রী করোনার টিকা রেজিষ্ট্রেশন কার্যকর্ম শুভ উদ্ভোদন করা হয়েছে।

দুই দিন ব্যাপী এ রেজিষ্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত হবে।

আজ শনিবার দুপুরে বিশরপাশা হরিশচন্দ্র উচ্চ বিদ্যালয়ে উক্ত কার্যক্রমটি অনুষ্ঠিত হয়।

উক্ত করোনা টিকা রেজিষ্ট্রেশনে উপস্থিত ছিলেন, বিশরপাশা মানবিক সোসাইটির উপদেষ্টা,প্রধান শিক্ষক গোপাল সাহা ,উপদেষ্টা মোঃ রুহুল আমিন,
অবসর প্রাপ্ত শিক্ষক মোঃ জব্বার খান, অবসর প্রাপ্ত শিক্ষক রতন সাহা, সাইফুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন, মানবিক সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য বাবু কাজল সাহা, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মামুন খান ও কার্যনির্বাহী সভাপতি পল্লী চিকিৎসক ডাঃ কাজল রায়, সহ সভাপতি প্রনজিত সাহা, সাধারণ সম্পাদক সেলিম খান, যুগ্ন সম্পাদক উজ্জ্বল সাহা, যুগ্ন সম্পাদক জয় সাহা, রকি সাহা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপদেষ্টা রুহুল আমিন বলেন,  বিশরপাশা মানবিক সোসাইটি’র পক্ষ থেকে দুইদিন ব্যাপী ফ্রী করোনা রেজিষ্ট্রেশন করা হবে।আজকে তার প্রথম দিন। যেহেতু বিশরপাশা এলাকাটি একটি প্রত্যন্ত এলাকা তাই এই এলাকার সাধারণ মানুষের কথা চিন্তা করে উক্ত কর্যক্রমটি হাতে নেওয়া হয়েছে। করোনা মহামারি বর্তমান সময়ে শুধুমাত্র আমাদের বাংলাদেশের জন্যই নয় বরং সারা বিশ্ব জুড়ে এর বিস্তার।
তিনি আরো বলেন, আমরা আজকে করোনা টিকা ফ্রী রেজিষ্ট্রেশনের কাজ শুরু করে ২৫০ জনের রেজিষ্ট্রেশন করেছি,,,আগামী কাল রবিবারও সারাদিন রেজিষ্ট্রেশন কার্যকর্ম চলবে।