বন্যার্তদের ত্রাণ বিতরণে ভার্চুয়ালি যুক্ত হলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২১

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা পরিষদ চত্বরে শনিবার (২৮ ‍আগস্ট) হুয়াওয়ে ট্যাকনোলজি বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে স্থানীয় বন্যার্ত ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আনুষ্ঠানিক এ বিতরণ কার্যক্রমে ঢাকা থেকে ভার্চুয়ালি উপস্থিত হয়ে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য দেন,খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুমন চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইছহাক, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ মো. নাজিম উদ্দিন সরকার, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, আবুল কালাম আজাদ, হুয়াওয়ের (সিইও) চিপ এক্সিকিউটিভ অফিসার ঝাং জেংজুন প্রমুখ।

বক্তারা এ সময় খালিয়াজুরী টু বোয়ালী ওলওয়েদার সড়ক নির্মাণ, নদীভাঙন রোধে প্রযোজনীয় ব্যবস্থা, প্রতিটি গ্রামে ঢেউ প্রতিরক্ষা দেয়াল, খালিয়াজুরীতে পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিস স্থাপন ও খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক স্বল্পতা দূরীকরণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোড় দাবি জানান।

আলোচনার শেষে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারের জন্য বিতরণ করা প্রতিটি প্যাকেটে ছিল- চাল ৫ কেজি, আটা ২ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, লবণ ১ কেজি, আলু ১ কেজি ও ওরস্যালাইন ৫টি।