শ্যামগঞ্জ থেকে চুরি যাওয়া ট্রাক ময়মনসিংহের চুরখাই এলাকা উদ্ধার

তিলক রায় টুলু তিলক রায় টুলু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২১

চুরি যাওয়ার ১২ ঘন্টার মধ্যে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ একটি ট্রাক ময়মনসিংহ সদর থানার চুরখাই এলাকা থেকে উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ সদরের চুরখাই এলাকা থেকে পুলিশ ট্রাকটি উদ্ধার করে। তা নিশ্চিত করেন শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সেেপক্টর আখতারুজ্জামান।

ট্রাকের মালিক উত্তম রায় জানায় বরাবরের মত তিনি তার ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-৪০২৫) পূর্বধলা উপজেলার জালশুকা গ্রামে পূর্বধলা ফিলিং স্টেশনে রাখেন।

গতকাল বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে তিনি ড্রাইভার মারফত জানতে পারেন ট্রাকটি ফিলিং স্টেশনে রাখা ট্রাকটি নেই। তাৎক্ষনিক তিনি সেখানে গিয়ে দেখেন ট্রাকটি নেই। পরে তিনি শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করেন এবং এ ব্যাপারে পূর্বধলা থানায় একটি সাধারন ডায়রী করা হয়। শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে তৎপরতা শুরু করলে সন্ধ্যায় মধ্যে খবর পাওয়া যায় চুরি যাওয়া ট্রাকটি ময়ময়মনসিংহ সদর থানার চুরখাই এলাকায় পরিত্যাক্ত অবস্থায় রয়েছে। চুরখাই এলাকার ড্রাইভার মিলন ও ড্রাইভার জিলানী ট্রাকটি পরিত্যাক্ত অবস্থায় পেয়ে ট্রাকের মালিককে মোবাইল ফোনে জানায় ট্রাকটি পরিত্যাক্ত অবস্থায় চুরখাই পাওয়া গেছে। পরে শ্রমিক নেতাদের মাধ্যমে ট্রাকটি শ্রমিক অফিসের সামনে নিয়ে এসে রাখা হয়।

খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশের সহায়তায় ট্রাকটি ময়মনসিংহ সদর থানার চুরখাই শ্রমিক নেতাদের উপস্থিতিতে তা উদ্ধার করা হয়।
শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আখতারুজ্জামান জানান ট্রাকটি চুরি হওয়ার খবর পেয়ে উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করি এবং স্যারদের নির্দেশে মামলাটি অত্যান্ত গুরুত্বে সাথে কাজ শুরু করি। ব্যাপক পুলিশি অভিযানের কারনে চোরের দল ট্রাকটি পরিত্যাক্ত অবস্থায় ফেলে রেখে যেতে বাধ্য হয় এবং চুরি যাওয়ার ১২ ঘন্টার মধ্যে আমরা ট্রাকটি উদ্ধার করতে সঙ্খম হই। পরে আইনগত ব্যবস্থা শেষে ট্রাকটি মালিকের কাছে বুঝিয়ে দেই।