ময়মনসিংহে ডিবির হাতে আটক ৪

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ (ডিবির ওসি) মোঃ সফিকুল ইসলাম এর পরিকল্পনায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) অভিযানে ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

জানা গেছে গতকাল ০৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ শনিবার রাতে পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিবি’র ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদাকমুক্ত ময়মনসিংহ গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসেবে গতকাল শনিবার ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) ফারুক আহম্মেদের নেতৃত্বে ডিবি পুলিশের এস আই মোঃ মনিরুজ্জামান নগরীর চরকালীবাড়ী চায়না মোড় থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের দুই সদস্যকে গ্রেফতার করে। তারা হলো, চট্টগ্রামের বাকলিয়া থানার মোঃ জামাল ও ময়মনসিংহের নান্দাইলের মেহেদী হাসান ওরফে বাবু।

এ ছাড়াও ডিবি পুলিশের এস আই সোহরাব আলী শনিবার মধ্যরাতে ভালুকার ভরাডোবা থেকে আরোও দুই মাদক ব্যবসয়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৬ শত গ্রাম গাঁজা উদ্ধার করে। মাদক ব্যবসায়ীরা হলো, রংপুরের কাউনিয়ার মিলন মিয়া ও ভালুকার ভরাডোবা পশ্চিম পাড়া তালুকদারবাড়ীর মানিক মিয়া। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। আজ ০৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ রবিবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।