নেত্রকোনায় ট্রেনে কাঁটা পড়ে যুবক নিহত

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২১

নেত্রকোনায় কোর্ট স্টেশনে ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে রুবেল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।
নিহত যুবক নেত্রকোনা মোহনগঞ্জ উপজেলার বারঘর নওগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে। সমপ্রতি তিনি বিয়ে করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় জেলা শহরের কোর্ট স্টেশনে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেনের নিচে রুবেল কাটা পড়েন।

স্থানীয় সূত্রে জানা যায়, মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেন বিকেলে মোহনগঞ্জ থেকে ঢাকা উদ্দেশ্যে যাত্রা করে। পথের মধ্যে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে নেত্রকোনা পৌরশহরে কোর্ট স্টেশনে যাত্রা বিরতি পর ট্রেনটি ছাড়লে রুবেল দৌঁড়ে ট্রেনে উঠতে চেষ্টা করেন। ট্রেনের দরজার পাদানি থেকে পিছলে ট্রেনের নিচে পড়ে গলা থেকে মাথা ও দেহ দ্বিখন্ডিত হয়ে যায় রুবেলের।

নিহতের স্বজন হেলাল জানান, রুবেল আমার ভগ্নিপতি। তিনি সকালে মোহনগঞ্জ থেকে নেত্রকোনা যান। সারাদিন কাজ শেষ করে কোর্ট স্টেশন থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেনে করে বড় স্টেশনের উদ্দেশ্যে রওনা দেন। বড় স্টেশনে মোহগঞ্জগামী আরেকটি অপেক্ষমান ট্রেনে করে আমার ভাগ্নেকে তাদের বাড়িতে নিয়ে যাবে রুবেল। এ সময় খবর আসে তিনি ঢাকাগামী ওই ট্রেনের নিচে পড়ে মারা গেছেন।

নেত্রকোনা কোর্ট স্টেশনের নিরাপত্তা বাহিনীর সিপাহী মো. ফারুক জানান, ট্রেনে উঠতে গিয়ে ওই যুবক নিচে পড়ে গলা থেকে দুই ভাগ হয়ে গেছে। মোহনগঞ্জ রেল পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। সেখান থেকে রেল পুলিশ আসার পর পরবর্তী আইনি কার্যক্রম গ্রহণ করা করা হবে জানান তিনি।