সিংড়া চৌগ্রামে জাহিদুল ইসলাম চেয়ারম্যানের মতবিনিময় সভা

খলিল মাহমুদ খলিল মাহমুদ

নাটোর জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলার সমর্থনে চৌগ্রাম ইউনিয়নের ৬ এবং ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বলরাম হালদারের সভাপতিত্বে আজ বৃহস্পতিবার বিকাল ৪ টায় চৌগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা। তিনি এবারো দলীয় মনোনয়ন প্রত্যাশা করে আবেগঘন বক্তব্য রাখেন। মতবিনিময় সভার হাজার হাজার মানুষ তাঁকে অকুন্ঠ সমর্থন জানান।

এসময় তিনি বলেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি আমার ভাই, তাঁর পরামর্শে আগামীতে অত্র ইউনিয়নকে সন্ত্রাস, মাদকমুক্ত করার লক্ষে কাজ করবো। চোর, ডাকাত, মাদকসেবি, সন্ত্রাসীদের সাথে আমার কোনো আপোষ নাই। জনগনের ভালোবাসায় আমি কৃতজ্ঞ। আমি তাদের কাছে ঋণি। আজীবন তাদের পাশে থেকে জনসেবা, উন্নয়ন করে যেতে চাই।

বক্তারা বলেন, চৌগ্রাম ইউনিয়নে সুশাসন, উন্নয়ন উপহার দিয়েছে জাহেদুল ইসলাম ভোলা। মাদকমুক্ত করার জন্য তিনি কাজ করেছেন। চৌগ্রামের মাটি তাঁর বিকল্প নেই বলে সবাই অভিমত ব্যক্ত করেন।
আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং চলনবিলের মাটি ও মানুষের প্রিয় নেতা আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির কাছে আবারো ভোলাকে নৌকা উপহার দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানান।

চৌগ্রাম ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি
ইসাহক আলী পান্নার পরিচলনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর রাজ্জাক, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক সহ ৯ টি ওয়ার্ডের সভাপতি / সাধারণ সম্পাদকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, চৌগ্রাম উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ সোলায়মান আলীসহ বিভিন্ন শ্রেনীর মানুষ।