ময়মনসিংহে গাঁজা সহ আটক আটক তিন

গোলাম কিবরিয়া পলাশ গোলাম কিবরিয়া পলাশ

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১

ময়মনসিংহে র‍্যাব-১৪ এর অভিযানে ৪ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গতকাল (৭ অক্টোবর) বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন ঢাকা বাইপাস দিঘারকান্দা এলাকা থেকে ইব্রাহিম, মহিউদ্দিন ও সাজ্জাদ আহাম্মেদ নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১৪ এর কোম্পানি কোমান্ডার মেজর আখের মুহাম্মদ জয় জানান, র‍্যাবের একটি চৌকস দল গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা ময়মনসিংহ রোডে টহল ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের একটি দল ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ঢাকা বাইপাস দিঘারকান্দা এলাকায় বিপুল পরিমাণ মাদক কেনাবেচা করছে।

তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে চার কেজি গাঁজা, মোবাইল সেটসহ নগদ অর্থ উদ্ধার করা হয়। গেফতারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার ইব্রাহিম ও মহিউদ্দিন এবং সিলেট জালালাবাদ এলাকার সাজ্জাদ আহমেদ।

গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ীদের বরাতন দিয়ে র‍্যাব আরো জানায়, এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে গাজা এনে ময়মনসিংহ অঞ্চলে পাইকারি ও খুচরা ভাবে গাঁজা বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে গতকাল (৭ অক্টোবর) বৃহস্পতিবার ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে মাদক ব্যবসায়ীদের সোপর্দ করা হয়েছে।