মদনে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২১

নেত্রকোনার মদন উপজেলায় ১ কেজি ৩৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করে মদন থানার একটি চৌকস পুলিশ টিম । আজ শনিবার আদালতে প্রেরণ করেন ।

জানা যায়, শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় ৬ নং তিয়শ্রী ইউনিয়নের শিবপাশা গ্রামের আব্দুর রহমানের ছেলে সাফায়েত (২১) ৭ নং নায়েকপুর ইউনিয়নের রাজতলা গ্রামের মৃত জানু মিয়ার ছেলে মারুফ মিয়া (২৫)।

মদন থানা পুলিশ সূত্রে জানা যায়, সাফায়েত এবং মারুফ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা ব্যবসার সাথে জড়িত। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাফায়েতের নিজ বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

নোয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে মারুফ কে ৩৫০ গ্রাম গাজাসহ গ্রেপ্তার করতে সক্ষম হয় । তাদের বিরুদ্ধে মাদক প্রতিরোধ আইনে মামলা রজু করা হয়েছে জানায় মদন থানা পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম বলেন , পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী সাফায়েত কে ১ কেজি ও মারুফকে ৩৫০ গ্রাম গাজাসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।