দুর্গাপুর পৌরসভার চেয়ারম্যান কমিশনার’দের ১২ বছর পূর্বের সম্মানিভাতা প্রদান

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২১

এস.এম রফিক (দুর্গাপুর) নেত্রকোনাঃ

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ২০০৫-২০১১ পর্ষদের চেয়ারম্যান, কমিশনার’দের ১২ বছর আগের বকেয়া সম্মানিভাতা পরিশোধ করলেন বর্তমান মেয়র মোঃ আলাউদ্দিন আলাল।

আজ রোববার দুপুরে তার ব্যক্তিগত কার্যালয়ে ঐ সকল চেয়ারম্যান, কমিশনার’দের আমন্ত্রন জানিয়ে শুভেচ্ছা আলোচনার পর তাদের বকেয়ার প্রথম কিস্তি নগদ প্রদান করা হয়। আগামী ৫ মাসের মধ্যে সমোদয় বকেয়া পরিশোধ করা হবে বলেও জানান এই মেয়র। তিনি মেয়র হওয়ার সারে সাত মাসের মাথায় বর্তমান কাউন্সিলরদের সম্মানিভাতা পরিশোধসহ চেয়ারম্যান, কমিশনার’দের ১২ বছর আগের সম্মানিভাতা পরিশোধ করেদিলেন আজ রোববার।

তাদের মধ্যে দু-জন কমিশনার যথাক্রমে ফাতেমা বেগম জ্যুতি ও শহিদুল ইসলাম শহীদ মৃত্যুবরণ করায় স্বজদের হাতে ঐ বকেয়া তুলে দেওয়া হয়।
পৌর মেয়র আলা উদ্দিন আলাল প্রতিবেদককে জানান, ২০০৫-২০১১ পর্ষদের চেয়ারম্যান, কমিশনার’দের বকেয়া সম্মানিভাতা ১২ লক্ষ ৭৯ হাজার ২শত টাকার মধ্যে ২লক্ষ ১১ হাজার ৫৩৩ টাকা প্রথম কিস্তি হিসাবে তাদের মধ্যে প্রদান করা হলো।
এ সময় সম্মানিভাতা গ্রহীতা, পৌর সচিব মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী নওশাদ আলম, হিসাব রক্ষক, স্থানীয় সংবাদকর্মীগন ও অন্যান্য পৌর কর্মচারীগন উপস্থিত ছিলেন।