“যারা নৌকার মনোনয়ন পাবেন না, তারা আমার দিকে তাকাবেন, জ্বালা জুড়িয়ে যাবে” আহমদ হোসেন

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০২১

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় গোহালাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ অক্টোবর) বিকালে গোহালাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জ সবুজ অটো রাইস মিল মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হাসানত জামান খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন আকন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি জাকিয়া পারভীন খানম মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মৌলভী আব্দুল ওয়াহেদ তালুকদার, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নূর খান মিঠু, পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার, সাবেক ছাত্রলীগের সভাপতি আবুল কালাম তালুকদার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন।

এতে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশকাকুনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন, ধলামুলগাও ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুক, ৪ নং জারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এমদাদুল হক সোহাগ সহ নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মীগণ।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, নৌকার প্রশ্নে এক হতে হবে, নৌকার পক্ষে কাজ করতে হবে। গ্রামের মানুষ ভোট না দিলে, গ্রামের আসনে পাশ না করলে ক্ষমতায় যাওয়া যাবে না । “যারা নৌকার মনোনয়ন পাবে না, তারা আমার দিকে তাকাবেন, জ্বালা জুড়িয়ে যাবে” নিজের জীবন দিয়ে হলেও আমি আমার পূর্বধলার জনগণের পক্ষে আছি।