মদনে বিদ্যুৎস্পৃষ্ট কিশোরের  মৃত্যু

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১
নেত্রকোনার মদন উপজেলার ৭ নং নায়েকপুর  ইউনিয়নের রাজতলা গ্রামে গত (১৮ অক্টোবর) সোমবার আনুমানিক রাত ১০ ঘটিকায় ব্যাটারি চালিত অটো  রিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তর নামের এক কিশোরের  মৃত্যুর ঘটনা ঘটেছে ।
জানা যায়, অন্তর (১৬) শেরপুর জেলার কৃষক  মিজান মিয়ার ছেলে। কিশোর অন্তর  (১৬) রাজতলা গ্রামের নানা বাবুল মিয়ার বাড়িতে থেকে  অটো রিক্সা চালাতো। বসত ঘরের বৈদ্যুতিক লাইন থেকে অটো রিক্সাটির চার্জার পয়েন্ট করে সেই পয়েন্ট থেকে অটো রিক্সার  ব্যাটারি  চার্জার সংযোগটি খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে  গুরুতর আহত হলে স্বজনেরা  তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে  কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের নানা বাবুল মিয়ার বলেন, আমার নাতি অন্তরকে  পাশের বাড়ির আন্নর আলী, মস্তু পূর্বপরিকল্পনা অনুযায়ী ধাক্কা দিয়ে অটো রিক্সা কাছে ফেলে দেয়। এ সময় চার্জের তার ছিঁড়ে গিয়ে অন্তর বিদ্যুৎস্পর্শে হয়ে মারা যায়। এ সময় বাকি কয়েকজন লোক  জন ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে  যায়। আমি এ বিষয়ে থানায় গিয়ে  তাদের বিরুদ্ধে মামলা করব। এলাকাবাসী জানায় অন্তর ছেলেটি খুব ভাল ছিল ছেলেটি  বিদ্যুৎপৃষ্টে হয়ে  মারা গেছে।
মোস্ত মিয়া কাছে জানতে চাইলে তিনি বলেন, তাদের বাড়ি থেকে আমাদের বাড়ি অনেকটা দূরে আমরা কেন যাবো বাবুলের নাতিকে  মারতে ,তার নাতি বিদ্যুৎ পিষ্ট হয়ে মারা গেছে শুনেছি এলাকাবাসী বলেছে।এ বিষয়ে জানতে চাইলে নায়েকপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান (রোমান) বলেন, শুনেছি এলাকাবাসী বলেছে অন্তর নামের ছেলেটি বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।
এ বিষয়ে জানতে চাইলে মদন থানা ওসি ফেরদৌস আলম বলেন, খবর পেয়ে  ঘটনাস্থলে পুলিশ  পাঠানো হয়েছে, অভিযোগ পেলে তদন্ত  সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।