দুগার্পুরে এনআরবিসি ব্যাংক’র পূর্ণ উপ-শাখা উদ্বোধন

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

এস.এম রফিক (দুর্গাপুর) নেত্রকোনাঃ

নেত্রকোনার দুর্গাপুরে এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক’র ১৮৮ নম্বর পূর্ণ উপ-শাখা উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এই উপ-শাখার উদ্বোধন করেণ, স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল-আহসান।

তথ্যসূত্রে জানাযায়, ২০১৩ সালের ২এপ্রিল থেকে ৫৩জন সুপ্রতিষ্ঠিত প্রবাসী বাংলাদেশীর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরনের অঙ্গীকার নিয়ে শুরু হয় এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক’র কার্যক্রম।

এ পর্যন্ত ৮৩টি শাখা, ৯টি এডি শাখা, ৪৩১টি উপ-শাখা, ৪৫টি এটিএম, ৫৬৩টি এজেন্ট পয়েন্টসহ ৩২টি বি.আর.টি.এ বুথ এবং ১০৫টি পল্লীবিদ্যুৎ বুথ এর মাধ্যমে সারাদেশে সেবাদিয়ে যাচ্ছে এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক। এছাড়াও এনআরবিসি ব্যাংক শিক্ষক,পোষাক শ্রমিক ও সমাজের পিছিয়ে পড়া লোকদের সহায়তায় নিয়ে এসেছে বিশেষ ডিপোজিট স্কিম ও লোন সুবিদা। এই ব্যাংকের আরেকপি প্রাপ্তি হলো ২০২০-২০২১ অর্থ বছরে সরকার নির্দেশিত ইজিপি টেন্ডার কার্যক্রমে সারাদেশের সকল ব্যাংকের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে বলে জানান এই ব্যাংক কর্মকর্তা।

উদ্বোধনী পর্বে বক্তব্যদেন, এফএডিপি ও পূর্বধলা শাখা ব্যবস্থাপক নাহিদুর রহমান, দুর্গাপুর একাডেমিক সুপার ভাইজার মোঃ নাসির উদ্দিন,পিআইও মোঃ সাইফুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, বিশিষ্ঠ ব্যবসায়ী ধনেশ পত্রনবিশ সহ আরো অনেকে।

উল্লেখ যে, তেরীবাজার ও কালীবাড়ী মোড় এলাকায় শরীফ বস্ত্রালয়ের উপরতলায় এই ব্যাংক শাখা স্থাপন
করা হয়েছে।