জারিয়া ইউনিয়নে নৌকার মাঝি হতে চায় এমদাদুল হক সোহাগ

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

নেত্রকোণায় পূর্বধলা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর। নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা বেশ জমে উঠেছে। হাটে-বাজারে, গ্রামে-গ্রামে চায়ের দোকানে এখন আলোচনা একটাই নৌকার টিকেট কে পাবে। আবার মনোনয়ন বঞ্চিতদের ভূমিকাই বা কি হবে ইত্যাদি-ইত্যাদি।

ইতিমধ্যে এই ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন আওয়ামীলীগ নেতা এমদাদুল হক সোহাগ সহ আরো অনেকেই। আজকালের মধ্যে হয়ত মনোনয়নের ফলাফল জানা যাবে। এই ইউনিয়নে মোট ভোটার সংখা ২২হাজার ৮৮১। তার মধ্যে পুরুষ ভোটার ১১হাজার ৯৭০জন আর মহিলা ভোটার রয়েছে ১০হাজার ৯১১জন।

আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এলাকায় জনসংযোগ, উঠান বৈঠক ও জনসভা করে যাচ্ছেন তিনি। ২০১১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী পন্থী প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। ২৯০০± ভোট পেয়েছিলেন বলে জানা গেছে।

তিনি আরও জানান, মহান মুক্তিযুুদ্ধে শহীদ পরিবার হিসেবে তাদের পরিবার তৎকালীন সময়ের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাক্ষরিত প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে অনুদান প্রাপ্ত। আমি আশাবাদী নৌকা আমি পাব।