নেত্রকোনায় শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২১

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা মদনে নিখোঁজ শিশু তানজিনা আক্তারের (৮) মরদেহ ৫ দিন পর উদ্ধার করেছে মদন থানার পুলিশ। রবিবার রাতে বালই নদী থেকে শিশুটির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে।তানজিনা আক্তার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আলমশ্রী গ্রামের মৃত আব্দুল কদ্দুছের মেয়ে। পুলিশ সূত্রে জানা গেছে, তানজিনা আক্তার বুদ্ধি প্রতিবন্ধী। প্রতিদিনের মতো ৮ ডিসেম্বর বিকেলে বাড়ির পাশে শিশুদের সাথে খেলা করছিলো।

তখন কাউকে কিছু না বলেই বাড়ি থেকে নিখোঁজ হয় সে।আশপাশের গ্রাম,আত্মীয়-স্বজদের বাড়িতে খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে ১১ ডিসেম্বর নিখোঁজের বড় ভাই আল আমীন মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রবিবার(১২ ডিসেম্বর) রাতে বালই নদীতে শিশুটির অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দেয়।

পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করেন। মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, নিখোঁজ শিশু তানজিনা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হব।