অটোচালক মজিবুর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

এস.এম রফিক (দুর্গাপুর) নেত্রকোনাঃ

নেত্রকোনার দুর্গাপুরের অটোচালক মোঃ মজিবুর রহমান কে পাশ্ববর্তী উপজেলা কলমাকান্দায় গলাকেটে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলার ২নং দুর্গাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগন।

নিহত মজিবুর রহমান দুর্গাপুর উপজেলার ২নং দুর্গাপুর ইউনিয়নের পূর্ব নলুয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে। গত (৩ জানুয়ারি) সোমবার সকালে মজিবুর রহমান ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

এরপর (৪ জানুয়ারি) মঙ্গলবার সকালে কলমাকান্দা উপজেলার লেংগুরা ইউনিয়নের তারানগর গ্রামে রাস্তার পাশে পুকুর পাড়ে গলাকাটা অবস্থায় লাশ দেখতে পায় এলাকাবাসী। এবং নিহত মজিবুর রহমানের অটোরিক্সাটি নিখোঁজ রয়েছে।

এ নির্মমভাবে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে (৫ জানুয়ারি) বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কয়েকশত মানুষের অংশগ্রহণে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এরপর পৌরশহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে। এসময় বক্তারা অটোরিকসা চালক মজিবুর রহমানের নির্মমভাবে হত্যাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায়।