পরিবহনে চাদাঁবাজির অভিযোগে পূর্বধলায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:৫৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

মিথ্যা, আজগুবি, ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে পূর্বধলা উপজেলা টেক্সি, অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন। আজ বুধবার (১২ জানুয়ারী) বেলা আড়াইটায় নেত্রকোণার পূর্বধলায় জামতলা বাজারে শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে লিখিত বক্তব্য তুলে ধরেন সংগঠনের সভাপতি হীরা মিয়া।

 

সংবাদ সম্মেলনে বলা হয়, গত মঙ্গলবার নেত্রকোণা জেলা মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সিএনজি চালিত অটোরিক্সা সড়ক পরিবহন মালিক সমিতি যে সংবাদ সম্মেলন করেছে তা সম্পূর্ণ অপপ্রচার। বিভিন্নভাবে চাঁদা আদায় ও প্রশাসনের নামে টাকা আদায়ের বিষয়টি বানোয়াট। তিনি প্রশাসনের প্রতি শ্রমিক ইউনিয়নের চালকদের হয়রানি বন্ধসহ ওই সকল মিথ্যাবাদীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান।

 

উল্লেখ্য, এর আগে গতকাল মঙ্গলবার অবৈধভাবে মিশুক গাড়ি ভর্তি বাবদ ২০০০, সিএনজি ভর্তি বাবদ ৫০০০, প্রতি মাসে প্রশাসনের কথা বলে ২০০/৩০০, প্রতিদিন স্থানীয় গাড়ি হতে ২০, বহিরাগত গাড়ি হতে ৩০ এবং রাস্তায় দাড়িয়ে অতিরিক্ত ২০ টাকা করে চাঁদা আদায় ও চালকদের মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করে নেত্রকোণা জেলা মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সিএনজি চালিত অটোরিক্সা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মনিরুল ইলাম শামীম।

 

সংবাদ সম্মেলনের বিষয়ে জানতে চাইলে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, সংবাদ সম্মেলনের বিষয় জেনেছি। থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।