কেন্দুয়ায় নবাগত ওসি সাংবাদিকের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, মে ২৪, ২০২২

দুলাল, কেন্দুয়া প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ আলী হোসেন পিপিএম ২৪ মে মঙ্গলবার কেন্দুয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন।

কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি ও কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজলের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দুয়া প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক বিজয় রজক, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম,সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক রাখাল বিশ্বাস, প্রচার সম্পাদক সুনিল পোদ্দার, অর্থ সম্পাদক সাংবাদিক কামাল হোসেন, তথ্য সম্পাদক,সাংবাদিক আয়নাল হক,সিনিয়র সদস্য হারেছ উদ্দিন ফকির,সদস্য লুৎফর রহমান, সদস্য সাংবাদিক মজিবুর রহমান, সদস্য সাংবাদিক হুমায়ুন কবির, বিএমএফ টেলিভিশন স্টাফ রিপোর্টার সাইফুল আলম দুলাল ও মানবকন্ঠ পত্রিকার রোকন উদ্দিন প্রমুখ।

থানায় মামলা করতে আসলেই আমি সন্তুষ্ট নই বরং সমাধানের জন্য আসুন আপনাদের সার্বিক সহযোগিতা করে সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ। তাছাড়া যতদিন পর্যন্ত কেন্দুয়া থানার দায়িত্বে থাকব ততদিন পর্যন্ত মাদক এবং জুয়ার সাথে কোন আপোষ নয়। প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে বেলা ২টার দিকে মতবিনিময় কালে উপরোক্ত কথা গুলো বলেন কেন্দুয়া থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন পিপিএম।এসময় তিনি কেন্দুয়ার আইনশৃঙ্খলা স্বাভাবিক রেখে সুন্দর একটি কেন্দুয়া গড়ে জনগণকে উপহার দিতে বিভিন্ন শ্রেনীপেশা মানুষের সার্বিক সহযোগীতা কামনা করেন।