উপ শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন মেম্বার দিদারুল ইসলাম শামীম

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, মে ২৬, ২০২২

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২২ গঠন করা হয়েছে। ৩ মার্চ বুধবার রাজধানীর সাভারের একটি হোটেলের এ কমিটি ঘোষণা করা হয়েছে।

নেত্রকোণার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সমাজ সেবক বর্তমান মেম্বার মোঃ দিদারুল ইসলাম শামীমকে “উপ শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক” নির্বাচিত করা হয়েছেন।

এ দিকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি মোঃ দিদারুল ইসলাম শামীম “উপ শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক” নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অত্র ইউনিয়ন সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন।

অভিনন্দন বার্তায় নবনির্বাচিত মেম্বারকে উপজেলা বাসীর জন্য খুশির খবর নিয়ে আসায় ধন্যবাদ জানান ও তারা আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষা করে কাজ চালিয়ে যাওয়া আহবান জানান। পাশাপাশি উন্নয়নের স্বার্থে সকল জনসাধারন মিলে মোঃ দিদারুল ইসলাম শামীমকে মেম্বারকে সহযোগিতা করতে আহবান করেন।

নির্বাচত মেম্বার মোঃ দিদারুল ইসলাম শামীম এই অর্জনকে উপজেলার বাসীর অর্জন বলে জানান, তিনি বলেন আমি আমার ইউনিয়নের সকল জনসাধারনের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। সকলের সার্বিক সহযোগিতায় আগামী দিনে আরো ভাল কাজ করে যাব। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।