আটপাড়ায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরনে স্হানীয় এমপি অসীম কুমার উকিল

ইকবাল ভূঁইয়া ইকবাল ভূঁইয়া

আটপাড়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জুন ১৯, ২০২২

নেত্রকোণার আটপাড়ায় ১৯শে জুন রবিবার বিভিন্ন ইউনিয়ন এ আশ্রয় শিবির গুলোতে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন স্হানীয় এমপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি।

উপজেলার প্রায় সবগুলো ইউনিয়নই বন্যায় প্লাবিত হয়েছে। এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আশ্রয় নিয়েছে অসহায় ক্ষতিগ্রস্ত মানুষ। পানিতে ভেসে গেছে প্রায় সব পুকুরের মাছ। এলাকায় গো-খাদ্য,বিশুদ্ধ পানি অভাব দেখা দিয়ে চরম ভাবে। পাশপাশি কর্মহারা হয়েছে দিনমজুর শ্রমিকরা। ফলে পরিবার নিয়ে দিশেহারা এ সকল মানুষ।
স্হানীয় এমপি দিনব্যাপী উপজেলার, দুওজ, বানিয়াজান, শুনই ও লুনেশ্বর ইউনিয়নের বিভিন্ন আশ্রয় শিবির গুলোতে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যপস্হাপনা ও ত্রান মন্ত্রানালয় এর দেওয়া নগদ অর্থ ও ত্রান বিতরণ করেন। এ সময় সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা মো শাকিল আহমেদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুর খান মিঠু, জেলা সদস্য আবদুল কাইয়ুম রোকন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যান বৃন্দ,আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

রবিবার সকালে এমপি অসীম কুমার উকিল আটপাড়া উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকায় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে পাঠিয়েছেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। ক্ষতিগ্রস্থরা কেউ দুঃচিন্তা করবেন না। আপনাদের যার যা সহযোগিতা প্রয়োজন সব পাবেন।প্রশাসনের কর্মকর্তাগণ আছেন,আওয়ামীলীগ নেতা কর্মীরা আছেন তারা অসহায় মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবেন।তিনি আরো বলেন বন্যা মানুষের সৃষ্ট না, প্রকৃতিক দুর্যোগ। ধৈর্য্যধরুন সব পরিস্থিতি সরকারের পক্ষ থেকে আপনাদের জন্য এসব ত্রান বিতরণ অব্যাহত থাকবে।