1. netrokonabarta.com@gmail.com : Balal Khan : Balal Khan
  2. netrokonabarta@gmail.com : netrokonabarta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়া পৌরসভার গ্যারেজে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১২টি গাড়ী পুড়েছে যৌতুকের টাকা না পেয়ে চলে গেলেন বর, পুলিশে অভিযোগের পর বিয়ে সম্পন্ন নৌকার মাঝি রুহী’কে বরণ করতে জনতার ঢল বিএনপি-জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে পূর্বধলায় শ্রমিক লীগের বিক্ষোভ মিছিল পূর্বধলায় আহমদ হোসেনের নির্দেশনায় ১১ টি ইউনিয়নে আ.লীগের আনন্দ মিছিল অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না স্বাধীনকে বিএনপি ও জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ড. মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ পূর্বধলায় নাশকতার মামলায় বিএনপি কর্মী গ্রেফতার নেত্রকোনা-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোঃ কেরামত আলী’র গণসংযোগ বীর মুক্তিযোদ্ধা মোকাররিম হোসেনকে রাষ্ট্রীয় সম্মানে শায়িত

কারাগার থেকে মুক্তি পেলেন আদিলুর ও নাসির

রিপোর্টারের নাম
  • আপডেট : বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
  • ৭৮ বার পঠিত

মানবাধিকার সংস্থা অধিকারের সম্পাদক আদিলুর রহমান খান ও পরিচালক এ এস এম নাসির উদ্দিন কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

রোববার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকেঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে তারা মুক্তি পান। ভারপ্রাপ্ত জেল সুপার সুভাষ কুমার ঘোষ এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আদিলুর ও নাসিরের জামিননামা কারাগারে আসে রোববার বিকেল ৫টা ১০ মিনিটে। সব প্রক্রিয়া শেষে তাদের কারামুক্তির সিদ্ধান্ত হয়। নিকট স্বজনরা কারা ফটকে তাদের গ্রহণ করেন।

রাজধানীর শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আন্দোলনে হতাহতের তথ্য নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে করা মামলায় গত ১০ অক্টোবর আদিলুর ও নাসির  হাইকোর্ট থেকে জামিন পান। বিচারপতি এমদাদুল হক আজাদের বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন। এর আগে ২৫ সেপ্টেম্বর আদিলুর ও নাসিরের ২ বছরের কারাদণ্ডের বিরুদ্ধে হাইকোর্টে আপিলের পাশাপাশি জামিন চান তাদের আইনজীবীরা।

১৪ সেপ্টেম্বর আদিলুর রহমান খান ও এ এস এম নাসির উদ্দিনকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়। বিচারক এ এম জুলফিকার হায়াত এ রায় ঘোষণা করেন।

Source link

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর