1. netrokonabarta.com@gmail.com : Balal Khan : Balal Khan
  2. netrokonabarta@gmail.com : netrokonabarta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সিংড়া পৌরসভার গ্যারেজে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১২টি গাড়ী পুড়েছে যৌতুকের টাকা না পেয়ে চলে গেলেন বর, পুলিশে অভিযোগের পর বিয়ে সম্পন্ন নৌকার মাঝি রুহী’কে বরণ করতে জনতার ঢল বিএনপি-জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে পূর্বধলায় শ্রমিক লীগের বিক্ষোভ মিছিল পূর্বধলায় আহমদ হোসেনের নির্দেশনায় ১১ টি ইউনিয়নে আ.লীগের আনন্দ মিছিল অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না স্বাধীনকে বিএনপি ও জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ড. মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ পূর্বধলায় নাশকতার মামলায় বিএনপি কর্মী গ্রেফতার নেত্রকোনা-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোঃ কেরামত আলী’র গণসংযোগ বীর মুক্তিযোদ্ধা মোকাররিম হোসেনকে রাষ্ট্রীয় সম্মানে শায়িত

সকল বাধা উপেক্ষা করে নয়াপল্টনে বিএনপির সমাবেশে হাজারো নেতা–কর্মী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা:
  • আপডেট : বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
  • ১১২ বার পঠিত

রাজধানীর নয়াপল্টনে বিএনপির জনসমাবেশ শুরু হয়েছে। আজ বুধবার দুপুর ২টায় দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশ শুরু হয়। মোড়ে মোড়ে পুলিশের বাধা উপেক্ষা করে সকাল থেকে নেতা–কর্মীরা আসতে থাকেন নয়াপল্টনে।

সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে এ জনসমাবেশ করছে বিএনপি।

সরেজমিনে দেখা যায় নয়াপল্টনের আশপাশে এলাকা থেকে মিছিল ঢুকছে সমাবেশ স্থলে। সকাল ১১টার আগেই কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিতি লক্ষ্য করা যায়। নেতা-কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে নয়াপল্টন। বিভিন্ন ইউনিট থেকে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতা–কর্মীরা। ৫টি ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

সমাবেশ কেন্দ্র করে নয়াপল্টনে ভিআইপি সড়কের যান চলাচল বন্ধ হয়ে গেছে। আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

জনসমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও দলটির স্থায়ী কমিটি সদস্য, সিনিয়র নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আহ্বায়ক আব্দুস সালাম, সঞ্চালনায় আছেন ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্যসচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপি ভারপ্রাপ্ত সদস্যসচিব লিটন মাহমুদ।

এর আগে, ঢাকার প্রত্যকটি প্রবেশমুখে তল্লাশি চৌকি বসায় পুলিশ। সকাল থেকেই চেকপোস্টগুলোতে দায়িত্বরত পুলিশ সদস্যরা যাত্রী ও চালকেরা কে, কোথায় যাচ্ছেন তা জানতে চান। বাসে যাত্রীদের ব্যাগ, ব্যক্তিগত গাড়ির ভেতরে ও পেছনে ব্যাকডালা তল্লাশি করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর