1. netrokonabarta.com@gmail.com : Balal Khan : Balal Khan
  2. netrokonabarta@gmail.com : netrokonabarta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
সিংড়া পৌরসভার গ্যারেজে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১২টি গাড়ী পুড়েছে যৌতুকের টাকা না পেয়ে চলে গেলেন বর, পুলিশে অভিযোগের পর বিয়ে সম্পন্ন নৌকার মাঝি রুহী’কে বরণ করতে জনতার ঢল বিএনপি-জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে পূর্বধলায় শ্রমিক লীগের বিক্ষোভ মিছিল পূর্বধলায় আহমদ হোসেনের নির্দেশনায় ১১ টি ইউনিয়নে আ.লীগের আনন্দ মিছিল অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না স্বাধীনকে বিএনপি ও জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ড. মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ পূর্বধলায় নাশকতার মামলায় বিএনপি কর্মী গ্রেফতার নেত্রকোনা-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোঃ কেরামত আলী’র গণসংযোগ বীর মুক্তিযোদ্ধা মোকাররিম হোসেনকে রাষ্ট্রীয় সম্মানে শায়িত

ঢাবিতে পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের নবীনবরণ ও কৃতী সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাকা) প্রতিনিধি:
  • আপডেট : বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
  • ২৩৩ বার পঠিত

২৭ অক্টোবর, শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের নবীনবরণ, কৃতি সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পূর্বধলা থেকে ঢাবিতে চান্সপ্রাপ্ত নবীন শিক্ষার্থীকে ফুল ও স্মারক দিয়ে বরণ করা হয়। পাশাপাশি স্নাতক বা স্নাতকোত্তর শেষ করে নতুন চাকরিতে প্রবেশ করা সংগঠনের একাধিক সদস্যকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

তাদের মধ্যে উপস্থিত ছিলেন ৪১ তম বিসিএসে প্রশাসনে সুপারিশপ্রাপ্ত সারোয়ার জাহান শামীম, পরিবার পরিকল্পনা ক্যাডারে মারুফা আক্তার,পিটিআই পরীক্ষন বিদ্যালয়ের শিক্ষক তানভীর আহমেদ লোটাস,সময় টেলিভিশনের যগ্ম-বার্তাকক্ষ সম্পাদক শামীমা নাসরিন শাম্মী, উপ-পরিদর্শক মোশারফ হোসেন,ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের সিনিয়র প্রিন্সিপাল অফিসার নুরুল আমিন খান রিয়াদ,শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের প্রভাষক মো: মাসুদ মিয়া।।

বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট (আই.এম.এল) অডিটোরিয়ামে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

মেহেদী হাসান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আহমদ হোসেন।তিনি তার বক্তব্যে তাঁর বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারন ও পূর্বধলা উপজেলা থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরটিএর সচিব এ,টি,এম কামরুল ইসলাম তালুকদার,শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাজমা বেগম,ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের কৃষি প্রকৌশল বিভাগের চেয়ারম্যান  মিছবাহুজ্জামান চন্দন,লে. কর্নেল হাফেজ জোনায়েদ আহমেদ,ডিভিসি নিউজের মাসুদ ইবনে আইয়ুব কার্জন, ঢাবির সহকারী রেজিস্ট্রার ও ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণের প্রধান উপদেষ্টা শারমিন জাহান, সহযোগী অধ্যাপক ড.কামরুজ্জামান শামীম, সহকারী কর কমিশনার আব্দুল হক, সহকারী কমিশনার(ভূমি) মাহবুবুর রহমান রুমন,সহকারী পুলিশ কমিশনার স্নেহাশিষ কুমার দাস, ওসি ইয়াসির আরাফাত খান লেনিন।অনুষ্টানে বক্তারা ছাত্রকল্যাণের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং যেকোনো প্রয়োজনে ছাত্রকল্যাণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।অতিথিদের বক্তব্য  শেষে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন ছিলো।পরিষদের শিক্ষার্থীরা গান,কবিতা আবৃত্তিতে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর